শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ - (English Version)

বিরামপুরে জন্মাষ্টমী পালিত

বিরামপুরে জন্মাষ্টমী পালিত

আজহার ইমাম ও আবু বকর সিদ্দিক: বিরামপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে নানা আয়োজনের মাধ্যমে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী তিথী পালন করা হয়েছে। সকালে বিরামপুর পুরাতন বাজার বারোয়ারী কেন্দ্রীয় শ্রী শ্রী হরি মন্দির থেকে শোভাযাত্রা নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করা হয়। এতে উপজেলা ও পৌর এলাকা এবং ৭টি ইউনিয়ন থেকে সনাতন ধর্মাবলম্বীরা অংশ গ্রহণ করেন।


সোমবার দুপুরে বিরামপুর পূজা উদযাপন কমিটির উপদেষ্টা ও শ্রী শ্রী হরি মন্দির কমিটির সভাপতি দিলীপ কুমার কু-’র সভাপতিত্বে ও কালী প্রসন্ন সরকরের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা প্রশাসক নুজহাত তাসনীম আওন, দিনাজপুর দক্ষিণ অঞ্চলের জামায়াতে ইসলামী বাংলাদেশের আমির আনোয়ারুল ইসলাম, উপজেলা বিএনপির সাাধারণ সম্পাদক মঞ্জুর এলাহী রুবেল, পৌর বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজু, পৌর বিএনপির সভাপতি হুমায়ুন কবির, পূজা উদযাপন কমিটির উপদেষ্টা ও শ্রী শ্রী হরি মন্দির কমিটির সভাপতি দিলীপ কুমার কু-, সাধারণ সম্পাদক শান্ত কুমার কুন্ডু ও আরও অনেকে।
এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ সেনাবাহিনীর সেনা কর্মকর্তা ওয়ারেন্ট অফিসার রাজা মিয়া, বিরামপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শ্রী অদ্বৈত্য ঘোষ অপু, , ৫নং ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল হোসেন, ৬নং ওয়ার্ড কাউন্সিলর হুমায়ন কবির মিলন, উপজেলা কৃষি কর্মকর্তা কোমল কৃষ্ণ রায় প্রমূখ।

Share This