শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ - (English Version)

অলিম্পিকের পর ঠিকানা ঠিক করবেন আলভারেজ

অলিম্পিকের পর ঠিকানা ঠিক করবেন আলভারেজ

স্পোর্টস ডেস্ক:

ম্যানচেস্টার সিটির সঙ্গে চুক্তির মেয়াদ ২০২৩ সালের মে মাসে এক বছর বাড়িয়ে নিয়েছিলেন হুলিয়ান আলভারেজ। সে অনুযায়ী ২০২৮ সাল পর্যন্ত সিটিতেই থাকার কথা এই আর্জেন্টাইন তারকার। কিন্তু প্রিমিয়ার লিগে গত মৌসুমের পর আলভারেজের সিটি ছাড়ার কানাঘুষা চলছে।

নিজের সিদ্ধান্ত সহসাই জানিয়ে দেবেন আলভারেজ। বর্তমানে অলিম্পিক খেলার জন্য আর্জেন্টিনার অনূর্ধ্ব-২৩ দলের সঙ্গে প্যারিসে অবস্থান করছেন তিনি। এই আসর শেষ হলেই সিটিতে নিজের ভবিষ্যৎ জানাবেন বিশ্বকাপজয়ী এই আর্জেন্টাইন তারকা।

অলিম্পিক ফুটবলে বি-গ্রুপে মরক্কোর কাছে নাটকীয়ভাবে হেরে যাওয়ার পর ইরাকের বিপক্ষে দারুণ জয় পায় আর্জেন্টিনা। জয়ের ম্যাচে দুটি অ্যাসিস্ট করেন আলভারেজ। গ্রুপ পর্বের শেষ ম্যাচে ইউক্রেনের বিপক্ষে খেলতে নামবে আর্জেন্টিনা। আপাতত গুরুত্বপূর্ণ এই ম্যাচের দিকেই নজর সিটি ফরোয়ার্ডের।ইউক্রেন ম্যাচের আগে আলভারেজকে সিটিতে থাকা নিয়ে প্রশ্ন করা হয়। জবাবে তিনি বলেন, ‘অনেক কথাবার্তা আছে। আমি এখানে (অলিম্পিকে) ফোকাস করছি। কারণ এটি একটি ছোট টুর্নামেন্ট। ম্যানচেস্টার সিটিতে আমার খুব ভালো লাগছে। সেখানে আমি অনেক সময় খেলেছি। আসর শেষ হওয়ার পর দেখবো। যদি পারি, আমি কয়েকদিন ছুটি নেবো। তারপর সিদ্ধান্ত নেবো।’

২০২৩-২৪ মৌসুমে এফএ কাপের ফাইনালে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হেরেছিল সিটি। সেই ম্যাচে শুরুর একাদশে আলভারেজকে রাখেননি কোচ পেপ গার্দিওলা। ৫৬ মিনিটে বদলি খেলোয়াড় হিসেবে নেমেছিলেন আলভারেজ। এরপরই মূলত গুঞ্জন উঠে যে, সিটি ছেড়ে লা লিগার ক্লাব অ্যাথলেটিকো মাদ্রিদে চলে যাচ্ছেন তিনি।

এই বিষয়ে গার্দিওলা বলেন, ‘আমি বদলের কথা ভাবছি না। আমি জানি, সে গুরুত্বপূর্ণ মুহুর্তে খেলতে চায়। কিন্তু অন্যান্য খেলোয়াড়রাও (সেটা চায়)। আমাদের ১৮ বা ১৯ জন খেলোয়াড় আছে, যারা গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে চায়। আমি জানি, তাকে নিজের ভবিষ্যৎ সম্পর্কে ভাবতে হবে। ঠিক আছে, সে চিন্তা করুক। তারপর সে আমাদের জানাবে, কী করতে চায়।’

Share This

COMMENTS