শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ - (English Version)

অভনিত্রেীকে আন্দোলনকারীদরে আলকাতরা নক্ষিপে!

অভনিত্রেীকে আন্দোলনকারীদরে আলকাতরা নক্ষিপে!

[২] পরনে সাদা রঙের টপের সঙ্গে ঘিয়ে রঙের প্যান্ট। ঘাড় থেকে আড়াআড়ি ভাবে ঝোলানো স্লিং ব্যাগ। ফোনে কারও সঙ্গে ভিডিও কলে কথা বলছিলেন হলিউডের অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন। ঠিক তখনই হঠাৎ তার গায়ের উপর দূর থেকে কে যেন কালো রঙের তরল কিছু ছুড়ে দিলেন। যাতে বেজায় চটে গেলেন এই অভিনেত্রী!
[৩] জানা গেছে, রোববার (২৮ জুলাই) ম্যানহাটনে জেনিফার তার চর্চিত সিরিজ ‘দ্য মর্নিং শো’র শুটিংয়ে গিয়েছিলেন। আর সেখানেই এই কাণ্ডটি দৃশ্যায়ন করা হয়। এদিন ‘ফ্রেন্ডস’ তারকা এমন এক দৃশ্যের শুট করছিলেন যেখানে তার চরিত্রের নাম ছিল অ্যালেক্স লেভি যাকে আন্দোলনকারীরা ঘিরে ধরে এবং গায়ে আলকাতরা ধরনের কালো পদার্থ ছুড়ে মারে।

[৪] সিরিজের গল্পে দেখা যাবে, বিক্ষোভকারীদের অভিযোগ যে জেনিফারের ‘দ্য মর্নিং শো’ মহামারী, ইউক্রেন যুদ্ধ, এমনকি জে-সিক্স দাঙ্গা সম্পর্কে মিথ্যা কথা বলেছে, ভুল তথ্য দিয়েছে। আর সে কারণেই বেজায় বিরক্ত বিক্ষোভকারীরা শোয়ের শুটিংয়ের সময় জেনিফারের দিকে আলকাতরার মতো দেখতে কোনও এক পদার্থ ছিটিয়ে দেয়।

[৫] যে কারণে বেজায় চটে যান হলিউড তারকা। রেগে চিৎকার করতে শুরু করেন। কিন্তু আশেপাশে লোকজন থাকলেও তারা কেউ জেনিফারের কাছে ছুটে যাননি। জেনিফারের আসন্ন সিরিজ ‘দ্য মর্নিং শো’-এর এই দৃশ্যটি অনলাইনে ভাইরাল হলে প্রথমে এটি সত্য ঘটনা ভেবে নেয় অ্যানিস্টন ভক্তরা। অনেককেই তীব্র প্রতিবাদ জানাতে দেখা যায় সামাজিক মাধ্যমে।

[৬] যারা মূল ঘটনা জানেন তারা বলছেন, সিরিজের দৃশ্যটি বেশ ভালোভাবেই ফুটিয়ে তুলেছেন এই অভিনেত্রী। অ্যাপল টিভি প্লাস প্ল্যাটফর্মের ‘দ্য মর্নিং শো’ নামের সিরিজটিতে আলেকজান্দ্রার (অ্যালেক্স) চরিত্রে অভিনয় করছেন জেনিফার। সিরিজটির তিনটি সিজন শেষ হয়েছে। এবার আসছে চতুর্থ সিজন।

Share This

COMMENTS