শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ - (English Version)

আরও একটি হতাশার ম্যাচ সাকিবের

আরও একটি হতাশার ম্যাচ সাকিবের

যুক্তরাষ্ট্রে মেজর লিগ ক্রিকেট (এমএলসি) টি-টোয়েন্টিতে টানা দ্বিতীয় ম্যাচে ব্যর্থ হয়েছেন বাংলাদেশ  অলরাউন্ডার সাকিব আল হাসান।
আজ মরিসভিলে ওয়াশিংটন ফ্রিডমের বিপক্ষে ব্যাট হাতে শূণ্যতে ফেরার পর বোলিং ৩ ওভারে ২৯ রান দিয়ে উইকেটশূণ্য থাকেন লস অ্যাঞ্জেলেস নাইট রাইডার্সের সাকিব। তার ব্যর্থতার ম্যাচে ৮ উইকেটে হেরেছে লস অ্যাঞ্জেলেস। লিগ পর্বে এখন পর্যন্ত ৫ ম্যাচে ১টি করে জয় ও পরিত্যক্ত এবং ৩ হারে ৩ পয়েন্ট নিয়ে ছয় দলের টুর্নামেন্টে পঞ্চমস্থানে আছে সাকিবের লস অ্যাঞ্জেলেস।
এ ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করে ১৮ দশমিক ৪ ওভারে ১২৯ রানে অলআউট হয় লস অ্যাঞ্জেলেস। দলের পক্ষে সর্বোচ্চ ৩৫ রান করেন যুক্তরাষ্ট্রের সাইফ বাদার।
চার নম্বরে ব্যাট হাতে নেমে রানের খাতা খোলার আগেই ২ বল খেলে ওয়াশিংটন ফ্রিডমের অস্ট্রেলিয়ান স্পিনার গ্লেন ম্যাক্সওয়েলের বলে বোল্ড হন সাকিব।
জবাবে ১৩০ রানের সহজ টার্গেট ১৬ ওভারেই স্পর্শ করে  ওয়াশিংটন ফ্রিডম। দুই অস্ট্রেলিয়ান ট্রাভিস হেড ৩২ বলে ৫৪ ও অধিনায়ক স্টিভেন স্মিথ ৪২ রানে অপরাজিত থাকেন।
তৃতীয় বোলার হিসেবে আক্রমনে এসে ৩ ওভারে ২৯ রান দিয়ে উইকেটশূণ্য ছিলেন সাকিব।
আসরে নিজের প্রথম ম্যাচে ১৩ বলে ১৮ রান ও ৩২ রানে ১ উইকেট, দ্বিতীয় ম্যাচে ৩৫ রান ও ২৭ রানে উইকেটশূণ্য এবং তৃতীয় ম্যাচে ৭ রান ও ২৩ রানে উইকেটশূণ্য ছিলেন সাকিব। একটি ম্যাচ পরিত্যক্ত হয়।

facebook sharing button
Share This

COMMENTS